২০২০ সালের প্রাইজবন্ডের ফলাফল

101th Prize Bond Draw Result Bangladesh Bank

১০১তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০১লা নভেম্বর ২০২০ তারিখে। এবারে ৬২টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬২ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৮৫২ টি। এই রেজাল্টটি ৩০শে অক্টোবর ২০২২ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে অক্টোবর ২০২২ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2020, 101th

100th Prize Bond Draw Result Bangladesh Bank

১০০তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০৩রা আগস্ট ২০২০ তারিখে। এবারে ৬১টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬১ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৮০৬ টি। এই রেজাল্টটি ৩০শে জুলাই ২০২২ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে জুলাই ২০২২ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2020, 100th

99th Prize Bond Draw Result Bangladesh Bank

৯৯তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০৪ জুন ২০২০ তারিখে। (কভিড-১৯ এর কারনে নির্ধারিত তারিখ ৩০শে এপ্রিল অনুষ্ঠিত হতে পারে নি) এবারে ৬১টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬১ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৮০৬ টি। এই রেজাল্টটি ২৯শে এপ্রিল ২০২২ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে এপ্রিল ২০২২ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2020, 99th
98th Prize Bond Draw Result Bangladesh Bank

৯৮তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০২, ফেব্রুয়ারী ২০২০ তারিখে। এবারে ৫৮টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৫৮ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৬৬৮ টি। এই রেজাল্টটি ৩০শে জানুয়ারী ২০২২ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে জানুয়ারী ২০২২ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2020, 98th প্রাইজবন্ড ড্র ২০২১ এর সর্বশেষ ফলাফল Prize Bond Draw 2021

প্রাইজবন্ড সম্পর্কিত যত আলোচনা