২০২২ সালের প্রাইজবন্ড ড্র'র ফলাফল

প্রাইজবন্ড ড্র ২০২২

108th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৮তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ৩১শে জুলাই ২০২২ তারিখে। এবারে ৬৯টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৯ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ৩১৭৪ টি। এই রেজাল্টটি ৩০ শে জুলাই ২০২৪ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০ শে জুলাই ২০২৪ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2022, 108th

107th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৭তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০৮ই মে ২০২২ তারিখে। এবারে ৬৮টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৮ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ৩১২৮ টি। এই রেজাল্টটি ২৯ শে এপ্রিল ২০২৪ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০ শে এপ্রিল ২০২৪ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2022, 107th

106th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৬তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ৩১ শে জানুয়ারী ২০২২ তারিখে। এবারে ৬৭টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৭ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ৩০৮২ টি। এই রেজাল্টটি ৩০ শে জানুয়ারী ২০২৪ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০ শে জানুয়ারী ২০২৪ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2022 106th


প্রাইজবন্ড সম্পর্কিত যত আলোচনা