কিভাবে রেজিষ্টার করবেন


আমাদের এই ওয়েব সাইটে প্রবেশ করে উপরের ডান কর্নারে রেজিষ্টার বাটন দেখা যাবে। এই রেজিষ্টার বাটনে ক্লিক করলে একটি পেজ ওপেন হবে। সেখানে আপনার নাম, ইমেইল এ্যাড্রেস ও মোবাইল নাম্বার দিয়ে সাবমিট বাটনে ক্লিক করলেই রেজিষ্টার সম্পূর্ন হয়ে যাবে।

প্রাইজবন্ড নাম্বার কিভাবে এন্ট্রি করতে হয়?

আমাদের এই ওয়েব সাইটে প্রবেশ করে উপরের ডান কর্নারে লগইন বাটন দেখা যাবে।এই লগইন বাটনে ক্লিক করলে একটি পেজ ওপেন হবে। সেখানে আপনার ই-মেইল এ্যাড্রেস অথবা মোবাইল দিয়ে পাসওয়ার্ড দিয়ে সাবমিট করলেই লগইন সম্পূর্ন হয়ে যাবে। লগইন করলে বামপাশে মাই ড্যাশবোর্ডে Add New Prizebond লেখাটি দেখতে পাবেন, সেখানে ক্লিক করলে প্রাইজবন্ড এন্ট্রি ফরম ওপেন হবে। এখানে একটি একটি করে অথবা নাম্বারগুলি সিরিয়ালে থাকলে একসঙ্গে অনেকগুলি নাম্বার এন্ট্রি করতে পারবেন। তবে উভয় ক্ষেত্রেই ইংরেজি অক্ষরে প্রাইজবন্ডের নাম্বার বসাতে হবে।


Single Number Entry ও Multiple Number Entry কি?

Single Number Entry: প্রাইজবন্ডের নাম্বার গুলি যদি এক সিরিয়ালে না থাকে তখন এই অপশন ব্যবহার করতে হয়।

Multiple Number Entry: প্রাইজবন্ডের নাম্বার গুলি যদি এক সিরিয়ালে থাকে তখন এই অপশন ব্যবহার করতে হয়।

Multiple Entry System এ একসঙ্গে কতটি প্রাইজবন্ড এন্ট্রি করা যায়?

প্রাইজবন্ড এক বান্ডেলে সর্বোচ্চ ১০০টি থাকে, তাই Multiple Entry System এ একসঙ্গে সর্বোচ্চ ১০০টি প্রাইজবন্ড এন্ট্রি করা যায়। একসঙ্গে ১০০টি করে যতো ইচ্ছে প্রাইজবন্ড এন্ট্রি করে সংরক্ষন করা যায়।

 

প্রাইজবন্ডের নাম্বার এন্ট্রির পর বিগত দুই বছরের যে কোন ”ড্র”র সাথে আপনার কোন নাম্বার মিলে যায় তাহলে আপনি আপনার ড্যাশবোর্ডে তা দেখতে পাবেন এবং আমাদের স্বয়ংক্রিয় সিস্টেম মোবাইলে এস. এম. এস ও ই-মেইল এর মাধ্যমে আপনাকে জানিয়ে দিবে, যদি মোবাইল নাম্বার ও ই-মেইল এ্যাড্রেস ভেরিফাই করা থাকে।