২০২১ সালের প্রাইজবন্ড ড্র'র ফলাফল

প্রাইজবন্ড ড্র ২০২১

105th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৫তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ৩১ শে অক্টোবর ২০২১ তারিখে। এবারে ৬৫টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৫ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৯৯০ টি। এই রেজাল্টটি ৩০ শে অক্টোবর ২০২৩ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০ শে অক্টোবর ২০২৩ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2021, 105th

104th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৪তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০১লা আগস্ট ২০২১ তারিখে। এবারে ৬৫টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৫ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৯৯০ টি। এই রেজাল্টটি ৩০শে জুলাই ২০২৩ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে জুলাই ২০২৩ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2021, 104th

103th Prize Bond Draw Result Bangladesh Bank

১০৩তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ০২রা মে ২০২১ তারিখে। এবারে ৬৪টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৪ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৯৪৪ টি। এই রেজাল্টটি ৩০শে এপ্রিল ২০২৩ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে এপ্রিল ২০২৩ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2021, 103th
102th Prize Bond Draw Result Bangladesh Bank

১০২তম প্রাইজবন্ড ড্র অনুষ্ঠিত হয়েছে ৩১শে জানুয়ারী ২০২১ তারিখে। এবারে ৬৩টি সিরিজের জন্য ড্র পরিচালনা করা হয়। প্রতি সিরিজের জন্য ০১টি করে ১ম পুরস্কার (৬৩ টি) সহ মোট পুরস্কারের সংখ্যা ২৮৯৮ টি। এই রেজাল্টটি ৩০শে জানুয়ারী ২০২৩ সাল পর্যন্ত কার্যকর থাকবে। অর্থাৎ এই ড্র'তে বিজয়ীগণ ৩০শে জানুয়ারী ২০২৩ সাল পর্যন্ত পুরস্কার প্রাপ্তির জন্য আবেদন করতে পারবেন।

Prize Bond Draw 2021, 102th প্রাইজবন্ড ড্র ২০২২ এর সর্বশেষ ফলাফল Prize Bond Draw 2022

প্রাইজবন্ড সম্পর্কিত যত আলোচনা